বান্দরবানে নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

বান্দরবান জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৬ জানুয়ারি) বিকাল ৪টায় বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

এসময় নবাগত জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ লুৎফর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান,প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু,সাধারণ সম্পাদক মিনারুল হক,এনটিভির জেলা প্রতিনিধি আলাউদ্দিন শাহারিয়ার, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি কৌশিক দাশ, চ্যানেল ২৪ এর প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী,মোহনা টিভির প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন,বান্দরবান জেলার জনগণের সেবা নিশ্চিত করতে জেলা প্রশাসন সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করবে,জেলার ১১টি ক্ষুদ্র নৃগোষ্টির পাশাপাশি বাঙ্গালীদের সুষ্ঠভাবে জীবনধারণে জেলা প্রশাসন কাজ করছে এবং আগামীতে ও কাজ করবে।

এসময় নবাগত জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আর তারই নিদের্শনায় আমরা জেলা পর্যায়ে কাজ করে দেশ ও এলাকার উন্নয়ন করে যাব। এসময় নবাগত জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সাংবাদিকদের এলাকার উন্নয়নের চিত্র বেশি বেশি প্রচার করে এবং যেকোন সমস্যা সমাধানে প্রশাসনকে অবগত করার আহবান জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।