বান্দরবানে নব নির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের সংবর্ধনা ও শীত বস্ত্র বিতরণ

বান্দরবানের বিভিন্ন ইউপি নির্বাচনে নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সংবর্ধনা ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেয়াম্যান ও মেম্বারদেও হাতে ক্রেস্ট তুলে দেন এবং অসহায়দেও মাঝে বিতরণ করেন শীতবস্ত্র ।

এর আগে বান্দরবান জেলা কৃষক লীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ বান্দরবান জেলা ও পৌর আওয়ামীলীগের এবং কৃষকলীগের নেতৃবৃন্দরা।

পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জেলা কৃষকলীগের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বান্দরবান জেলা কৃষকলীগের সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া পাপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় জেলা আওয়ামীলীগের সহ সভাপতি একেএম জাহাঙ্গীর, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আকবর আলী চৌধুরী, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজাসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, দেশকে এগিয়ে নিতে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। এই সোনার বাংলা গড়তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার নিজের জীবন উৎসর্গ করে দেশের মানুষের জন্য এক স্বাধীন দেশ উপহার দিয়েছে । যার অবদান জাতি কোনদিনও ভুলবে না।

এসময় পার্বত্য মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের আমলে দেশের অভূতপূর্ব উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ হিসেবে রুপান্তরিত হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।