বান্দরবানে নিখোঁজ পর্যটকদের সন্ধানে কাল নামানো হবে ৫ ডুবুরি

বান্দবানের রুমা উপজেলার পর্যটনস্পট “তিনাপ সাইতার”
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা হয়ে ভ্রমণে এসে রুমা উপজেলার পাইন্দু খাল পার হতে গিয়ে পানিতে ডুবে বাংলাদেশ নৌবাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট মো: আসিফ ওরফে সাইফুল্লাহ (২৩) ও গ্রীন হার্ট আর্ট কলেজের ছাত্রী জান্নাত (১৮) নিখোঁজ হন। আর তাদের লাশের সন্ধানে কাল সোমবার সকালে রুমার পাইন্দু খালে নামানো হবে ৫ ডুবুরিকে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে, নিখোঁজ লেফটেন্যান্ট মো: আসিফ সহ ৬জনের দল ঢাকায় থেকে এসে ৩ দিনে আগে রোয়াংছড়ি থেকে ঢুকে রুমা উপজেলা অন্তর্গত তিনাপ সাইতার নামে প্রাকৃতিক ঝর্ণাতে যায়। ওই ঝর্ণা থেকে গত শনিবার সন্ধ্যা ৬ দিকে ফেরার পথে পানিতে ডুবে নিখোঁজ হয়ে যায়। এরপর সেনাসদস্য ও স্থানীয়রা তাদের সন্ধানে তল্লাশী চালিয়ে লাশের কোন হদিস না পাওয়ায় আজ রোববার সন্ধ্যায় চট্টগ্রাম থেকে ৫ ডুবুরিকে আনা হয়। কাল সোমবার সকালে তারা রুমার পাইন্দু খালে তল্লাশি চালাবেন।
রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: শরিফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা সত্য, তবে রুমা এলাকার হওয়ায় রুমা থানা পুলিশ ঘটনাস্থলে গেছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত রাত লাশ উদ্ধারে নেমেছে পুলিশসহ স্থানীয়রা।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. কামরুল হাসান বলেছেন

    খুবই দুঃখজনক ঘটনা, জানিনা এদের ফ্যামিলি কতটা টেনশনে সময় পার করছে…। মহান আল্লাহতালা তাদের দুজনকে হেফাজত করুন….। দুজনকে ফিরিয়ে দিন। তাদের জন্য অনেক অনেক দোয়া রইলো

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।