বান্দরবানে নিখোঁজ সন্তানের সন্ধানে পুলিশ প্রশাসনের দ্বারস্থ হলেন এক পিতা

বান্দরবান শহরে সন্তানের সন্ধান না পেয়ে এক বাবা সন্তানের সন্ধানে এবার পুলিশ প্রশাসনের দ্বারস্থ হওয়ার তিন দিন অতিবাহিত হলেও তাকে উদ্ধারে কার্যত দৃশ্যমান অগ্রগতি নেই বলে অভিযোগ পরিবারের।

সূত্রে জানা যায়, বান্দরবান শহরের ৬নং ওয়ার্ডের বান্দরবান সরকারী কলেজের এক ছাত্র নিখোঁজ হয়। তার নাম রবিণ কান্তি নাথ (১৭)। গত ৩ এপ্রিল এই ছাত্র নিখোঁজ হলে পরিবারের পক্ষ থেকে সদর থানায় সাধারণ ডাইরি করা হয়।

জিডির সূত্রে জানা যায়, বান্দরবান সরকারী কলেজের দ্বাদশ শ্রেণীতে অধ্যায়নরত রবিন তার ঘনিষ্ট বন্ধু একই কলেজের ছাত্র কক্সবাজারের চকরিয়া উপজেলার বাসিন্দা তৌহিদুল ইসলামের সাথে গত ২ এপ্রিল দেখা করার কথা বলে বাসা থেকে বের হয় এবং সে ফিরে না আসার কারনে তার পরিবার থেকে খোঁজখবর নেওয়া হয়। এক পর্যায়ে গত ৩ এপ্রিল দুপুরে সরকারী কলেজের সামনে রবিণকে তার বন্ধু তৌহিদুল ইসলামের সাথে দেখতে পায় এবং একই তারিখ সে অজ্ঞাত স্থানে চলে যায়।

এই ব্যাপারে রবিন এর পিতা তপন কান্তি নাথ বলেন, তৌহিদুল ইসলাম জানে, আমার সন্তান কোথায়। তাকে ও তার পরিবারকে আইনের আওতায় আনা হলে আমার সন্তানের সন্ধান মিলবে।

এদিকে গত ৩ দিনেও রবিন এর সন্ধান না পাওয়ায় বান্দরবান সদর উপজেলার রেইছা বাজার এলাকার বাসিন্দা পিতা তপন কান্তি নাথ ও মা উমা রাণি নাথ ছেলের জন্য কান্নায় ভেঙ্গে পড়েন আর কখন ছেলে ফিরবে সেই প্রতিক্ষায় প্রহর গুনছে।

এই ব্যাপারে তদন্ত কর্মকর্তা বান্দরবান সদর থানার এসআই মিঠুন সিংহ বলেন, আমরা তথ্য প্রযুক্তির সহায়তায় চেষ্টা করছি, আশাকরি খুব দ্রুত এই ব্যাপারে সফলতা আসবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।