বান্দরবানে নিজের মাথায় গুলি করে পুলিশের আত্মহত্যা

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম তদন্ত কেন্দ্রে এক পুলিশ কনস্টেবল নিজের মাথায় নিজেই রাইফেল ঠেকিয়ে গুলি করেছেন। নিহত পুলিশ কনেস্টেবলের নাম তুষার দে।
পুলিশ সূত্রে জানা গেছে,শুক্রবার সকাল সোয়া ১১টার দিকে ঘুমধুম তদন্ত কেন্দ্রের ভেতরেই এ ঘটনা ঘটে। এই কনেস্টেবল নিজের রাইফেল মাথায় ঠেকিয়ে নিজেই ট্রিকারে চাপ দেন, এতে তার মাথা বেধ করে গুলি বের হয়ে যায়, এবং সে ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পর পুলিশ কনেস্টেবল তুষারকে কক্সবাজার হাসপাতালে নেওয়া হয়েছে। গুলিতে তার মাথায় বড় ধরণের ক্ষত তৈরি হয়েছে। তুষারের বাড়ি চট্টগ্রামে সীতাকুন্ড উপজেলায়।
এই ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল কবির বলেন,ওকে নিয়ে আমরা কক্সবাজার হাসপাতালে যাচ্ছি, পরে এই বিষয়ে বিস্তারিত জানাবো।
আরো জানা গেছে, গত কিছুদিন ধরে তিনি মিয়ানমার সীমান্তবর্তী জেলার ঘুমধুম তদন্ত কেন্দ্রে দায়িত্ব পালন করছিলেন। তিনি দীর্ঘদিন ধরে প্রেম ঘটিত বা পারিবারিক কোন অশান্তিতে ভুগছেন বলে মনে করছে তার সহকর্মীরা।
৩ নং ঘুমধুম ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার সুবত বড়ুয়া বলেন,গুলির কারনে তার মাথার মগজ বের হয়ে গেছে, সে ঘটনাস্থলেই মারা গেছে।

আরও পড়ুন
4 মন্তব্য
  1. Amar Ami বলেছেন

    eta ki sotti? MD Rubel Md Jamir Khan

    1. MD Rubel বলেছেন

      hmmmm sotti

    2. Amar Ami বলেছেন

      tu eirokom korlo kno janen?

    3. Md Jamir Khan বলেছেন

      বিস্তারিত জানি না।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।