বান্দরবানে নিত্যপণ্যের দাম বৃদ্ধি করায় জরিমানা আদায়

করোনা ভাইরাস আতঙ্কে বান্দরবানে নিত্যপণ্য কেনার হিড়িক পড়েছে, আর এই সুযোগে প্রায় প্রতিটা পণ্যের দাম বাড়িয়ে দিয়েছে ব্যবসায়ীরা, এমন অভিযোগের ভিত্তিতে বান্দরবান বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। আজ

আজ শনিবার (২১মার্চ) দুপুরে বান্দরবান বাজারের বিভিন্ন মুদি দোকান,চাউলের দোকান ও বিভিন্ন দোকানে এই অভিযান পরিচালনা করে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ,এম,ইবনে মিজান।

এসময় ভ্রাম্যমান আদালতের অভিযানে বান্দরবান বাজারের বিভিন্ন ব্যবসায়ীক প্রতিষ্টানকে দ্রব্যমুল্য বাড়তি নেয়া ও মেয়াদ উর্ত্তীন খাবার বিক্রির অভিযোগে ২টি দোকানকে ৮ হাজার টাকা জরিমানা করা হয় এবং বিভিন্ন প্রতিষ্ঠানকে বেশী দামে বিক্রি না করার জন্য নির্দেশনা ও প্রদান করা হয় ।

ভ্রাম্যমান আদালতের অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ,এম,ইবনে মিজান, জেলা বাজার মনিটরিং কর্মকর্তা বিজয় ধর, বান্দরবান বাজার মুদি দোকান ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশসহ পুলিশের সদস্য এবং বাজার মুদি দোকান ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবন্দরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনাকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এইচ,এম,ইবনে মিজান বলেন,করোনা ভাইরাস আতঙ্কে বান্দরবানে নিত্যপণ্য কেনার হিড়িক পড়েছে আর এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী পণ্যের দাম বাড়িয়ে নিচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে আগামীতে ও আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।