বান্দরবানে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ : জরিমানা আদায়

বান্দরবান পৌরসভা নির্বাচন উপলক্ষে আচরণ বিধি ভঙ্গ করার অভিযোগে ২ মেয়র প্রার্থীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ শুক্রবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাকির হোসাইন ও সিমন সরকার।

মোবাইল কোর্ট পরিচালনাকালে বিএনপির মেয়র প্রার্থী মো.জাবেদ রেজাকে যানবাহনে পোস্টার লাগানোর কারনে পৌরসভা নির্বাচন আচরণ বিধিমালা ২০১৫ এর ৮(৮) ধারা ভংগের অপরাধে একই আইনের ৩১ ধারায় ১০,০০০(দশ হাজার) টাকা এবং আওয়ামী লীগের প্রার্থির পক্ষে প্রচারনার সময় ব্যানারে দলীয় প্রধান ছাড়া অন্যের ছবি ব্যবহার, গাড়ী ব্যবহার করে শোডাউন এবং নির্ধারিত সময়ের পূর্বে মাইক ব্যবহার করার অপরাধে মোঃ সাইদুর রহমানকে পৌরসভা নির্বাচন আচরণ বিধিমালা ২০১৫ এর ৮(৫), ১৩(ক), ২১(২) ধারা ভঙ্গের অপরাধে একই আইনের ৩১ ধারায় ১০,০০০(দশ হাজার) টাকা জরিমানা করা হয় ।

প্রসঙ্গত, আগামী ১৪ফেব্রুয়ারী বান্দরবান পৌরসভায় নির্বাচন অনুষ্টিত হবে। এ নির্বাচনে ৫ মেয়র প্রার্থীসহ, সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর পদে মোট ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। পৌরসভায় ভোটার সংখ্যা ২৯ হাজার ৭ শত ২৯জন। আজ ১২ ফ্রেব্রুয়ারী শুক্রবার রাত ১২টা থেকে প্রচার-প্রচারণা বন্ধ হয়ে যাবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।