বান্দরবানে নেতাকর্মীসহ ৬ জনকে আটকের দাবী জেএসএস’এর

জেএসএস লগো
জেএসএস লগো
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং ইউনিয়নের দোছড়ি পাড়া ও ডলুছড়া উপর পাড়া এবং সদর ইউনিয়নের ডলুছড়া নীচের পাড়া থেকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) সদস্যসহ ৬ জন গ্রামবাসীকে আটক করেছে বলে দাবী করেছে জেএসএস।
পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বান্দরবান জেলা কমিটির সাধারণ সম্পাদক ক্য বা মং মারমা বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেন, নিরাপত্তা বাহিনী ভোর রাত ২ টার দিকে রোয়াংছড়ির নোয়াপতং ইউনিয়নের দোছড়ি পাড়াতে জনসংহতি সমিতির নোয়াপতং ইউনিয়ন কমিটির সভাপতি ও নোয়াপতং ইউনিয়ন পরিষদের সদস্য উবাচিং মারমা, পিতা থোয়াই শৈপ্রু মারমার বাড়ি তল্লাসী চালায়, এসময় উবাচিং মারমাকে সেনা সদস্যরা ধরে নিয়ে যায়।
পরে নোয়াপতং ইউনিয়নের অন্তর্গত ডলুছড়া উপর পাড়া এবং বান্দরবান সদর ইউনিয়নের ডলুছড়া নীচের পাড়া থেকে দয়া মোহন চাকমা (৪২), গোপাল চাকমা (২২) ,মতিলাল চাকমা (১৬), শৈনুমং মারমা (৩২), মংথুইসাং মারমা (৩৯) আটক করে। আটককৃতদের মধ্যে গোপাল চাকমা পাহাড়ি ছাত্র পরিষদের বাঘমারা থানা শাখার সভাপতি ও বান্দরবান সরকারি কলেজের বিএ (অনার্স)পরীক্ষার্থী এবং মতিলাল চাকমা বাঘমারা জুনিয়র হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র।
তিনি আরো দাবী করেন, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির বান্দরবান জেলা কমিটি কর্তৃক গ্রামবাসীদের অবৈধ গ্রেফতারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং অচিরেই তাদেরকে বিনাশর্তে মুক্তি প্রদানের জন্য দাবি জানাচ্ছি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।