বান্দরবানে পরিবহণ শ্রমিকদের মাঝে মানবিক সহায়তা প্রদান

করোনা ভাইরাসের কারনে সারা বিশ্বের সাথে সাথে বান্দরবান জেলায় ও গৃহবন্ধী হয়ে বেকারত্বে জীবন যাপন করছে বান্দরবানের বিভিন্ন পরিবহনের চালক, হেলপারসহ অসহায় শ্রমিকরা। তাই তাদের পরিবারের কাছে মানবিক সহায়তা পৌঁছে দিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শুক্রবার (১০এপ্রিল) সকালে বান্দরবানের হিলভিউ কনভেনশন প্রাঙ্গণে এই সহায়তা প্রদান করা হয়। এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, শ্রমিক লীগের সভাপতি মো:মুছা কোম্পানীসহ বান্দরবানের বিভিন্ন পরিবহনের চালক, হেলপারসহ অসহায় শ্রমিকরা।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এর পৃষ্ঠপোষকতায় বান্দরবানের বিভিন্ন সামাজিক, বাণিজ্যিক সংগঠনের আর্থিক সহযোগিতায় বান্দরবানের শৈলশোভা শ্রমিক ইউনিয়নকে ৩৫০ প্যাকেট, লোকাল ট্রাক ও মিনি ট্রাক শ্রমিক ইউনিয়নকে ২০০ প্যাকেট, মাহিন্দ্র শ্রমিক ইউনিয়নকে ১৫০ প্যাকেট,সিএনজি শ্রমিক ইউনিয়নকে ১০০ প্যাকেট,টমটম শ্রমিক ইউনিয়নকে ১২৫ প্যাকেট সহ সর্বমোট ৯২৫ প্যাকেট খাদ্য সামগ্রী প্রদান করেন।

মানবিক সহায়তা প্রদানকালে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আমরা এখন সবাই আমাদের নিজের ডাক্তার। করোনা সংক্রামক প্রতিরোধে আমাদের সচেতনতা বৃদ্ধি না করলে আমাদের সকলের জন্য বিপদ বয়ে আসবে।

এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন, বান্দরবানের বিভিন্ন সামাজিক, বাণিজ্যিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের আর্থিক সহযোগিতা এক জায়গায় করে আমরা পুরো জেলার ৭টি উপজেলায় ত্রাণ সামগ্রী পৌঁছে দিলাম ,তার পাশাপাশি আজ বান্দরবানের শৈলশোভা শ্রমিক ইউনিয়ন, লোকাল ট্রাক ও মিনি ট্রাক শ্রমিক ইউনিয়ন, টমটম শ্রমিক ইউনিয়ন, সিএনজি শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের মাঝে সামান্য ত্রাণ সহায়তা দিচ্ছি এবং আমরা আশাকরি অসহায়দের পাশে সবাই একত্রিত হয়ে দাঁড়ালে আমরা এই করোনার যুদ্ধে জয়ী হবো।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।