বান্দরবানে পরিবার পরিকল্পনা বিষয়ক আ্যডভোকেসি সভা

বান্দরবানে পরিবার পরিকল্পনা বিষয়ক আ্যডভোকেসি সভা
বান্দরবানে পরিবার পরিকল্পনা বিষয়ক আ্যডভোকেসি সভা
“ সেবার মান বৃদ্ধি করি, সবার প্রত্যাশা পূরণ করি ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে এক আ্যডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার সকালে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বান্দরবান মা ও শিশু কল্যাণ কেন্দ্রে এই সভা অনুষ্ঠিত হয়।

বান্দরবান পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা: উখ্যে উইনের সভাপতিত্বে সভায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মো:মাকসুদ চৌধুরী।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ উদয় শংকর চাকমা, ডেপুটি সিভিল সার্জন ডা:অং শৈ প্রæ , বান্দরবান পরিবার পরিকল্পনা বিভাগের সহকারি পরিচালক সুব্রত কুমার চৌধুরী, মেরিস্টপের জেনারেল ম্যানেজার সামিয়া সুলতানা ও মো: আসাদুজ্জামান সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

এসময় আয়োজকেরা জানায় , আগামী ১২-১৭ নভেম্বর পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন হবে এবং এক সপ্তাহ যাবৎ জেলা ও উপজেলার প্রতিটি স্বাস্থ্য কেন্দ্রে অস্থায়ী ও দীর্ঘ মেয়াদী পরিবার পরিকল্পনা পদ্ধতি সেবা, বয়:সন্ধীকালীন সেবা, গর্ভবর্তী,প্রসব ও প্রসবোত্তর সেবা এবং শিশু স্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্টিত হবে এবং এসময় প্রতিটি মা ও শিশুর যতেœ বিশেষজ্ঞ ডাক্তারদের সেবা ও পরামর্শ প্রদান করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।