বান্দরবানে পর্যটকদের জন্য ২৭ ফেব্রুয়ারি থেকে চালু হচ্ছে ট্যুরিষ্ট বাস

বান্দরবানে ভ্রমনে আসা পর্যটকদের জন্য চালু হচ্ছে ট্যুরিষ্ট বাস। হোটেল হিলভিউ এর নিজস্ব ব্যবস্থাপনায় পরিচালিত এই বাস এখন পর্যটকদের নিয়ে প্রতিদিন সকালে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র নীলগিরির উদ্দ্যেশে হোটেল ছাড়বে সকাল ৭টায়, আবার দিন শেষে ভ্রমন পিপাসু পর্যটকদের নিয়ে বিকাল ৫ টায় বান্দরবানের উদ্যোশে ফেরত আসবে।

বান্দরবান হোটেল হিলভিউ এর কর্ণধার কাজল কান্তি দাশ জানান, আগামী ২৭ ফেব্রুয়ারি ( বৃহস্পতিবার ) সকাল ৯ টায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হোটেল হিলভিউ এর ট্যুরিষ্ট বাসের শুভ উদ্বোধন করবেন। এরপরই যথারীতি প্রতিদিন বান্দরবান থেকে পর্যটন কেন্দ্র নীলগিরির উদ্যোশে এই টুরিস্ট বাস চলাচল শুরু করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,বান্দরবান পরিবহন মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি আবদুল কুদ্দুছসহ প্রমুখ উপস্থিত থাকার কথা রয়েছে।

কাজল কান্তি দাশ আরো জানান,নতুন এই ট্যুরিষ্ট বাস চালু হলে পর্যটকদের ভোগান্তী অনেক কম হবে। হোটেল থেকে প্রতিদিন সকাল ৭টায় হোটেলের অতিথিরা ২টি বাসের মাধ্যমে নীলগিরির পথে যাত্রা করবে এবং যাত্রা পথে শৈলপ্রপাত পর্যটন কেন্দ্র,চিম্বুক পর্যটন কেন্দ্র ও সর্বশেষ নীলগিরি গিয়ে উপস্থিত হবে এবং সারাদিন ভ্রমন শেষে বিকাল ৫ টায় আবার বান্দরবান হোটেলের পথে ফেরত আসবে।

তিনি আরো জানান, আধুনিক সুবিধা সম্বলিত এই ২টি এসি বাস আশা করি পর্যটকদের ভ্রমনে স্বাছন্দ এনে দিবে এবং এই এসি বাস ভ্রমন করে পর্যটকরা নিরাপদে ভ্রমন করতে পারবে।

আরও পড়ুন
Loading...