বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সৌজন্য কম্পিউটার সামগ্রী প্রদান

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সৌজন্য কম্পিউটার সামগ্রী প্রদান করছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
ডিজিটাল সেবা সবার কাছে পৌঁছে দেওয়ার লক্ষে বান্দরবানে বিভিন্ন প্রতিষ্ঠানকে কম্পিউটার সামগ্রী প্রদান করা হয়েছে। আজ বুধবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বান্দরবানস্থ বাসভবনে এই কম্পিউটার সামগ্রী প্রদান করা হয়।
এসময় বান্দরবান বিশ্ববিদ্যালয়,সুয়ালক ইউনিয়ন জনকল্যাণ সমবায় সমিতি,রোয়াংছড়ি উপজেলার সুয়ানলু পাড়া বম মহিলা হোস্টেল ও আলোক চিত্র বিষয়ক সংগঠন পোর্ট্রেটসহ সর্বমোট ৩০টি প্রতিষ্ঠানকে মনিটর,সিপিইউ,প্রিন্টার,ইউপিএস প্রদান করা হয়। এসময় অনুষ্ঠানে বান্দরবান জেলা কারাগারে বিশুদ্ধ পানির জন্য একটি পানির ফিল্টার ও ১৫টি সিলিং ফ্যান প্রদান করা হয়।
এসময় অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, অতিরিক্ত জেলা প্রশাসক মো: শফিউল আলম,পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার,পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো:নুরুল আবছার,নেজারত ডেপুটি কালেক্টর মো:আলী নুর খান,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক নির্বাহী প্রকৌশলী মো:আব্দুল আজিজ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো:ইয়াছিন আরাফাতসহ সরকারি বেসরকারি প্রতিষ্টানের কর্মকর্তা ও বিভিন্ন সমবায় সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
আয়োজকরা জানান, পাবর্ত্য এলাকার আর্থ সামাজিক উন্নয়নে এই ধরনের কার্যক্রম আগামীতে অব্যাহত থাকবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।