বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবান সদর উপজেলার যৌথ খামার এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ৬০ লক্ষ টাকা ব্যয়ে যৌথ খামার বৌদ্ধ বিহারের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
আজ বুধবার সকালে বান্দরবান সদরের যৌথ খামার এলাকায় এই উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. শফিউল আলম, পুলিশ সুপার মো. জাকির হোসেন মজুমদার,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী ইয়াছিন আরাফাতসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা ও বিহারের দায়ক দায়িকারা।
পরে বান্দরবান সদর উপজেলার কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে ৭০ লক্ষ টাকা ব্যয়ে আর সি.সি ড্রেইনসহ ওয়ার্কওয়ের এবং বালাঘাটার ১নং ওয়ার্ড ৬০ লক্ষ টাকা ব্যয়ে ১টি ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় প্রতিমন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এমপি বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার ধর্মবর্ণ নির্বিশেষে সকল ধর্মের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আর এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এসময় প্রতিমন্ত্রী সরকারের উন্নয়ন কর্মকার্ন্ডে সকলের অংশগ্রহণ এবং রক্ষণাবেক্ষনে আন্তরিক হওয়ার আহবান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।