বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উন্নয়ন কাজের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৫কোটি ব্যয়ে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা মৌজার ফাক্ষ্যং পাড়া বৌদ্ধ বিহারের শুভ উদ্বোধন করেন।
পরে রোয়াংছড়ি উপজেলার তারাছা মৌজার তেতুলিয়া পাড়ায় ২৮লক্ষ টাকা ব্যয়ে নব নির্মিত বৌদ্ধ বিহারের উদ্বোধন করা হয়। এসময় উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: দিদারুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো: ইয়াছির আরাফাত, পার্বত্য জেলা পরিষদের সদস্য তিংতিংম্যা,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের সাবেক নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজ, রোয়াংছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মার্মা, রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি চহ্লামং মার্মা, সাধারণ সম্পাদক আনন্দ সেন তংচঙ্গ্যাসহ বিভিন্ন বৌদ্ধ মন্দিরের অধ্যক্ষ ও বৌদ্ধ সম্প্রদায়ের জনসাধারণ উপস্থিত ছিলেন।
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড সূত্র জানান,বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা মৌজার ফাক্ষ্যং পাড়া ও তেতুলিয়া পাড়ায় মোট ৫৩লক্ষ টাকা ব্যয়ে এই দুইটি বৌদ্ধ বিহার নির্মাণের ফলে এলাকার আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন হবে এবং বৌদ্ধ ধর্মালম্বীদের ধর্ম প্রচার ও প্রসারে আরো এক ধাপ এগিয়ে যাবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।