বান্দরবানে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্ণামেন্ট শুরু

NewsDetails_01

বান্দরবানে জমকালো আয়োজনে সেনা রিজিয়ন ও জেলা প্রশাসনের আয়োজনে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্ণামেন্টের খেলা শুরু হয়েছে।

আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় এই ফুটবল টুর্ণামেন্টের খেলা অনুষ্ঠিত হয়। এসময় টুর্ণামেন্টের প্রথম দিনে খাগড়াছড়ি মহিলা ফুটবল দলের সাথে প্রতিদ্বন্ধিতা করে বান্দরবান মহিলা ফুটবল দল।

টান টান উত্তোজনাপূর্ণ খেলায় বান্দরবান মহিলা ফুটবল দলকে ০১-০৪ গোলেকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ায় গৌরব অর্জন করে খাগড়াছড়ি মহিলা ফুটবল দল।

NewsDetails_03

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল এ এস এম মাহমুদুল হাসান,পিএসসি।

এসময় জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এস এম মনজুরুল হক এর সভাপতিত্বে খেলায় আরো হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মুজিবুর রশিদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মেনি প্রু মারমা, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, দুর্নীতি প্রতিরোধ কমিটি বান্দরবান জেলা শাখার সভাপতি অংচ মং মারমা, বান্দরবান জেলা ফুটবল দলের কোচ অসিম বড়ুয়া, বান্দরবান মহিলা ফুটবল দলের কোচ বিপ্লব চৌধুরীসহ ক্রীড়াপ্রেমীরা।

টুর্ণামেন্টের খেলা পরিচালনা করেন রুপন দত্ত, শিমুল দাশ, আবদুর রহমান রনি ও অংম্যা মারমা। খেলায় ধারাভাষ্য প্রদান করেন জেলা ফুটবল দলের সাবেক খেলোয়াড় মাহাফুজুর রশিদ বাচ্চু।
এবারের টুর্ণামেন্টে বান্দরবান, খাগড়াছড়ি ও রাঙ্গামাটি জেলার মোট ৩টি দল অংশ গ্রহন করেন এবং আগামী ২০শে ফেব্রুয়ারি বিকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে টুর্ণামেন্টের সমাপনী খেলা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন