বান্দরবানে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কাটা হচ্ছে কেক
বান্দরবানে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সংগঠনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বান্দরবান প্রেস ক্লাব চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহরের একটি হোটেলের সম্মেলন কক্ষে গিয়ে শেষ হয়। পরে বান্দরবানে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের নেতাকর্মীদের উপস্থিতিতে হোটেলের সম্মেলন কক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।
বান্দরবান পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের জেলা আহবায়ক কমিটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের নেতা এইচ এম সম্রাট। এসময় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের যুগ্ন আহব্বায়ক আবদ্দুল আল মামুন, সদস্য সচীব ফরহাদুল ইসলাম, জেলা সদস্য নেচার উদ্দিন সহ প্রমুখ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের নেতাকর্মীরা বলেন,আমরা বাঙ্গালী, সমাজে বাচাঁর জন্য আমাদের সকল অধিকার দরকার। কিন্তু‘ পার্বত্য অঞ্চলে তার ভিন্নতা রয়েছে। জাতি ভেদে চালু আছে বিভিন্ন কোটা ,যার জন্য অনেক সময় প্রকৃত মেধা থাকার পর ও চাকরিসহ বিভিন্ন কিছুতে ঝরে পরে মেধাবী শিক্ষার্থীরা। এসময় বক্তারা সকল প্রকার কোটা বন্ধ করে দেশের মেধাবী ছাত্র সমাজকে কাজে লাগিয়ে দেশের উন্নয়কে তরান্বিত করার আহবান জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।