বান্দরবানে পাহাড় ধসে নিহত ১

বান্দরবান শহরের কালাঘাটার বড়ুয়াপাড়ায় পাহাড় ধসে নিহতদের লাশ উদ্ধার করে দমকল কর্মীরা।
বান্দরবানে দুইদিনের টানা বৃষ্টিতে জেলা শহরের কালাঘাটা এলাকার বড়ুয়াপাড়া এলাকায় পাহাড় ধসে প্রতিমা রানী দাশ নামে এক নারী নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে অতি বর্ষনের ফলে বসতবাড়ির উপর পাহাড় ধসে পড়লে নিহতের এই ঘটনা ঘটে। দমকল বাহিনীর কর্মীরা ১ ঘন্টা চেষ্টা চালিয়ে মাটির নিচ থেকে নিহতের লাশ উদ্ধার করতে সক্ষম হয়। এদিকে ঘটনার পর জেলা প্রশাসক মো: আসলাম হোসেন,পৌর মেয়র ইসলাম বেবীসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
বান্দরবান শহরের বড়ুয়াপাড়া এলাকা পরিদর্শনে জেলা প্রশাসক মো: আসলাম হোসেন
এদিকে সাংগু নদীর পানি বাড়ার কারনে বান্দরবানের পলুপাড়ায় একটি ব্রেইলি ব্রিজ পানিতে প্লাবিত হওয়ায় বান্দরবানের সাথে রাঙামাটির এবং বান্দরবান-চট্টগ্রাম সড়কের বৈদ্যপাড়া সড়ক পথ পানিতে প্লাবিত হওয়ার কারনে বান্দরবানের সাথে চট্টগ্রামের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়, ফলে উভয় পাশে আটকা পড়ে যানবাহনসহ যাত্রীরা, আর এতে চরম ভোগান্তীতে পড়েছে যাত্রীরা। সড়কে চলাচলরত যাত্রীরা নৌকায় চলাচল করছে। জেলা শহরের ইসলামপুর, আর্মিপাড়া,শেরে বাংলা নগরসহ বিভিন্ন এলাকা প্লাবিত হওয়ার কারনে স্থানীয়রা নিরাপদ আশ্রয়ে সরে যাচ্ছে।
টানা বৃষ্টিতে বান্দরবানের বিভিন্ন এলাকায় পাহাড় ধসের সম্ভাবনা ও দেখা দিয়েছে, প্রতিবছর বর্ষা মৌসুমে অতি বৃষ্টির কারণে পাহাড় ধসে বান্দরবানে নিহত ও আহত হওয়ার ঘটনা ঘটে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।