বান্দরবানে পুলিশের জালে মাদকের নেশায় মত্ত থাকা ৪ যুবক

বান্দরবানে উঠতি বয়সী যুবকদের অনেকেই মাদকাসক্ত হয়ে পড়েছে এমন অভিযোগ দীর্ঘদিনের। আজ শনিবার (২১মার্চ) দুপুরে এমন একটি অভিযোগের ভিক্তিতে অভিযান পরিচালনা করে বান্দরবান শহরের রাজার মাঠ থেকে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করে সদর থানা পুলিশ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহীদুল ইসলাম চৌধুরী জানান, বান্দরবান সদরের রাজার মাঠ এলাকার পুকুর পাড়ে মাদকদ্রব্য সেবন করে পরিবেশ বিনষ্টের পাশাপাশি অপরাধমূলক কাজে জড়িত হচ্ছে কিছু উঠতি বয়সী কিশোর ও যুবক এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে। অভিযানে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করা হয়।

আটককৃতরা হলো (১) সুকুমার দাশ, পিতা:ললিত দাশ ,(২)জয় দে, পিতা রতন দে (৩) মো:অভি, পিতা:আবুল কালাম (৪) আব্দুল্লাহ আল মামুন, পিতা:সৈয়দ আহম্মদ। ওসি আরো জানান,আটকৃতরা সকলে বান্দরবান শহরের বাসিন্দা,আমরা আটককৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করবো।

এদিকে পুলিশের অভিযানে বান্দরবান শহরের রাজারমাঠ থেকে গাঁজা সেবনকালে ৪যুবককে আটক করায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে ।

নাম প্রকাশে অনিচ্ছুক রাজার মাঠ এলাকার কয়েকজন বাসিন্দা জানান,বান্দরবানের রাজার মাঠ এলাকার চারপাশ ও পুকুরের আশপাশে মাদকসেবীদের আড্ডাস্থলে পরিণত হয়েছে। দিনে ও রাতে চলে মাদক বেঁচাকেনা এবং সেবন।

তারা আরো জানান, কিছু কিছু রিক্সা চালক ও যানবাহনের চালক এই মাদকদ্রব্য বেঁচাকেনা ও সেবন করে এলাকার উঠতি বয়সী যুবকদের ভবিষ্যৎ নষ্ট করছে ।

আরও পড়ুন
Loading...