বান্দরবানে পুলিশ ফাঁড়ি রক্ষায় পুলিশ সুপার

রাজবিলা ইউনিয়নে পুলিশ ফাঁড়ি রক্ষার কাজ চলছে
পাহাড়ের কঠিন পরিবেশে বিভিন্ন বাধা অতিক্রম করে রাজবিলা ইউনিয়নের জনসাধারণের জানমাল রক্ষা ও সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ। কিন্তু যে পুলিশ সদস্যরা ফাঁড়িতে থেকে দায়িত্ব পালন করে সেই ফাঁড়িটি বিলীন হতে চলছিল খালের ভাঙ্গণের কারনে। অবশেষে ফাঁড়ি রক্ষায় উদ্দ্যেগ গ্রহন করেন জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা সদরের রাজবিলা ইউনিয়নের ঝংকার খালের স্রোতের কারণে ফাঁড়িটি ভাঙ্গনের মুখে পড়ে। দীর্ঘদিন ধরে উক্ত ফাঁড়িতে পুলিশ সদস্যরা কোন ভাবে থেকে তাদের দায়িত্ব পালন করে আসছিল। কিন্তু এবার পুলিশ সদস্যরা নিরাপদে থেকে যাতে দায়িত্ব পালন করতে পারে এর অংশ হিসাবে ফাঁড়িটি রক্ষায় বাধ নির্মান করা হচ্ছে।
পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এর তত্ত্ববধানে ফাঁড়িটি রক্ষা ও উন্নয়নমূলক কর্মকান্ডের অংশ হিসেবে উক্ত পুলিশ ফাঁড়িটি ঝংকার খালের ভাঙ্গনের হাত থেকে রক্ষার জন্য বাঁধ নির্মাণ শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে বাঁধ নির্মান কার্যক্রম পরিদর্শন করে তিনি পুলিশ সদস্যদের খোঁজ খবর নেন। এসময় বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ বলেন,ভাঙ্গনের মুখে পড়া ফাঁড়িটি রক্ষার উদ্দ্যেগ গ্রহন করায় দীর্ঘদিনের একটি সমস্যার সমাধান হয়েছে।
প্রসঙ্গত, বান্দরবান সদর থানা থেকে ২৩ কি.মি. দূরে ঝংকার খালের পাশে অবস্থিত রাজবিলা পুলিশ ফাঁড়ি।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Thowi Mongģ বলেছেন

    ছবি দেখে মনে হয় শিশুশ্রম হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।