বান্দরবানে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

যথাযোগ্য মর্যাদায় বান্দরবানে পুলিশ মেমোরিয়াল ডে পালন করা হয়েছে। আজ ১ মার্চ (সোমবার )সকালে বান্দরবান জেলা পুলিশ লাইন্সে মেমোরিয়াল ডে উপলক্ষে স্বাধীনতার সংগ্রাম থেকে শুরু করে এ পর্যন্ত বিভিন্ন সময়ে দায়িত্ব পালন অবস্থায় নিহত পুলিশ সদস্যদের জন্য নির্মিত অস্থায়ী শহীদ বেদীতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বান্দরবান জেলার পুলিশ সুপার জেরিন আখতার (বিপিএম)।

এসময় শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে সারাদেশে বিভিন্ন সময়ে পুলিশ বাহিনীতে কর্মরত অবস্থায় দায়িত্ব পালন করতে গিয়ে নিহত পুলিশ সদস্যদের জন্য ১মিনিট নিরবতা পালন এবং বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় পুলিশ সুপার জেরিন আখতার বলেন, জননিরাপত্তা ও দেশপ্রেম থেকে বাংলাদেশ পুলিশের যেসব সদস্যরা জীবন উৎসর্গ করেছেন তাদের আত্মত্যাগ পুলিশ বাহিনীতে চিরস্মরণীয় হয়ে থাকবে।

পুলিশ মেমোরিয়াল ডে কার্যক্রমে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কমান্ডেন্ট (ইন-সার্ভিস) ওয়াহিদুল চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার আশোক কুমার পাল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবদুল কুদ্দুস ফরাজী,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজোয়ানুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরীসহ বান্দরবান জেলার পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।