বান্দরবানে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২ : আহত ৪

বান্দরবানের থানচি ও আলীকদম উপজেলায় পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত ও চারজন আহত হয়েছে। জেলার আলীকদমে নিহতের নাম সাকিব আল হাসান (৫)। অন্যদিকে থানচিতে রেংসু ম্রো (৪০) নিহত ও এসময় আরো চারজন আহত হয়।
আলীকদম থেকে আমাদের প্রতিনিধি জয়দেব রানা জানান,জেলার আলীকদম-ফাঁসিয়াখালী রাস্তার পাশে খেলা সাকিব আল হাসান। এ সময় চট্টমেট্রো ড-১১-০৯৯০ পিকআপ শিশু সাকিবকে ধাক্কা দেয়। স্থানীয়রা আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এই ব্যাপারে আলীকদম থানার এসআই আজমগীর বলেন, আমরা গাড়িটি জব্দ করেছি, কিন্তু চালক পলাতক রয়েছে, এই ব্যাপারে এখনো কোন মামলা হয়নি।
থানচি থেকে আমাদের প্রতিনিধি অনুপম মারমা জানান,জেলার থানচি উপজেলার লিটক্রে সড়কের ৭ কিলোমিটার থাওয়াই ম্রো পাড়া নামক স্থানের কাঠ ভর্তি একটি ট্রাক উল্টে রেংসু ম্রো নিহত হয়, এসময় নতুনপাড়ার ফি‌লিপ ত্রিপুরা (২৫), মুত্র ত্রিপুরা (৩০) ও নানুমা ম্রো (১৮)সহ চারজন আহত হয়। গাড়িটি থানচির দডং পাড়া থেকে নিয়াউ কারাবরী পাড়া হয়ে থানচি উদ্যেশ্যে আসছিল।
থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল হক বলেন, এঘটনার পর পুলিশে একটি দলকে ঘটনাস্থল ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক বা মামলা দায়ের করা হয়নি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।