বান্দরবানে পৌর ও কলেজ ছাত্রলীগের সম্মেলন

পৌরতে সভাপতি সামির সাকির, সা: সম্পাদক শামীম : কলেজে সভাপতি সুরিত ও সা: সম্পাদক ইমরান

বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান পৌর ও সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে পৌর শাখার সভাপতি সামির সাকির খান (তামিম) ও সাধারণ সম্পাদক শামীম আহেমদ এবং বান্দরবান সরকারি কলেজ শাখার সভাপতি সুরিত বড়ুয়া ও সাধারন সম্পাদক ইমরান খানকে নির্বাচিত হয়।

আজ সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে পৌর ও সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক মো: ইসমাইল এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলার সভাপতি ক্য শৈ হ্লা।

পৌর ও সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব নাজমুল হোসেন বাবলুর সঞ্চালনায় সম্মেলন উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলার সভাপতি মো.কাউছার সোহাগ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহীম চৌধুরী, সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর,সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,যুগ্ম সম্পাদক লক্ষীপদ দাস,সাংগঠনিক সম্পাদক মোজ্জাম্মেল হক বাহাদুর,অজিত কান্তি দাশ,জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী,বাংলাদেশ ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুরসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি মো. কাউছার সোহাগ আগামী ১৫ দিনের মধ্যে পৌরে এবং কলেজ শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রণায়ন করা অনুরোধ জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।