বান্দরবানে পৌর কর্মকর্তা ও কর্মচারীদের মানববন্ধন

বান্দরবানে পৌর কর্মকর্তা ও কর্মচারীদের মানববন্ধন
বান্দরবানে পৌর কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সুবিধা সরকারি কোষাগার থেকে প্রাপ্তির লক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার সকালে বাংলাদেশ পৌর কর্মকর্তা কর্মচারী এ্যাসোসিয়েশন বান্দরবান জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্টিত হয়।
এসময় মানববন্ধনে বক্তারা বলেন,পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা দেশের উন্নয়নে নানাভাবে কাজ করে গেলেও তাদের অনেকেই বেশির ভাগ সময় বেতন ভাতা পায়না,পৌরসভার বেতন উন্নয়ন তহবিল থেকে প্রদান করাই মুলত সময়মত সকলে এই বেতন ভাতাদি সুষ্ঠভাবে পাচ্ছে না ।
এসময় বক্তারা,পৌরসভার কর্মকর্তা -কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সুবিধা সরকারি কোষাগার থেকে প্রদানের জন্য সরকারের কাছে আবেদন জানান। এসময় মানবন্ধনে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পৌর কর্মকর্তা কর্মচারী এ্যাসোসিয়েশন সভাপতি তৌহিদুল ইসলাম,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,সদস্য কৃষ্ণ কান্তি দাশ,মো:আরমান চৌধুরী,রাজীব দাশ,দিদারুল হক চৌধুরীসহ পৌর কর্মকর্তা কর্মচারী এ্যাসোসিয়েশন বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা ও কর্মচারীরা। মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি প্রদান করেন আয়োজকরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।