বান্দরবানে প্রথম আলো’র ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বান্দরবানে প্রথম আলো’র ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী
বান্দরবানে প্রথম আলো’র ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী
বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে দৈনিক প্রথম আলোর ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে । প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে বান্দরবানের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয় ।
পরে প্রেসক্লাবের সম্মেলন কক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভা ।
এসময় অনুষ্টানে উপস্থিত ছিলেন বান্দরবানের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব দিলীপ চক্রবর্তী,বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রথম আলোর প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, বান্দরবান রোয়াংছড়ি তারাছা মৌজার হেডম্যান উনিহ্লা মার্মা,মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি ও পাহাড় বার্তা’র বার্তা সম্পাদক কৌশিক দাশ, জিটিভির প্রতিনিধি মো:ইসহাক, একুশে টেলিভিশনের প্রতিনিধি মো:নজরুল ইসলাম টিটু, দৈনিক গিরিদর্পনের বান্দরবান প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটনসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।
এসময় আলোচনা সভায় বক্তরা বলেন, দিন দিন জনপ্রিয় হয়ে ওঠেছে বাংলাদেশের প্রথম আলো পত্রিকা। এই প্রত্রিকার খবরের মান অন্যান্য পত্রিকা থেকে আলাদা। বর্তমান সমাজের নানাবিধ সমস্যা ও সমাধান বের করে গ্রাহকের সেবায় সর্বদা সংবাদ প্রকাশ করে প্রথম আলো আজ ১৮ বছর পূর্ন করল।
আলোচনা সভা শেষে আয়োজন করা হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, এসময় দর্শকদের সামনে সঙ্গীত পরিবেশন করেন বান্দরবানের সংগীত জগতের অন্যতম শিল্পী ও এসএ টিভির আইডল পঙ্কজ । শেষে প্রথম আলোর ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে এক কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।