বান্দরবানে প্রধানমন্ত্রীর ত্রাণ পেলো হোটেল মোটেলের ৪০০ কর্মচারী

কোভিড ১৯ এর কারনে বান্দরবানে কর্মহীন হয়ে পড়া হোটেল মোটেলের ৪০০ কর্মচারীর মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৯ জুলাই) সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জিমনেসিয়াম হলে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ত্রাণ সামগ্রী বিতরন করেন।

এসময় কোভিড-১৯ এর কারণে কর্মহীন হয়ে পড়া বান্দরবানের হোটেল মোটেলের ৪শত কর্মচারীর মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে প্রতি পরিবারকে ১০কেজি চাল, ১লিটার তেল, ২কেজি আলু, ১কেজি ডাল, ১কেজি লবণ, ১কেজি পিয়াঁজ প্রদান করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণকালে এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিন, সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস,এসএম শাহ নেওয়াজ মেহেদী, হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ, জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা মোঃ নুরুল ইসলামসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে করোনায় কর্মহীন হয়ে পড়াদের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান অব্যাহত রয়েছে এবং আগামীদিনে ও এই ত্রাণ সহায়তা প্রদান কার্যক্রম চলমান থাকবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।