বান্দরবানে প্রবারণা পূর্ণিমা উপলক্ষে সভা অনুষ্টিত

বান্দরবানে প্রবারনা পূর্ণিমা পালন উপলক্ষে মত  বিনিময় সভায় প্রতিমন্ত্রী বীর বাহাদুর।
বান্দরবানে প্রবারনা পূর্ণিমা পালন উপলক্ষে মত বিনিময় সভায় প্রতিমন্ত্রী বীর বাহাদুর।
বান্দরবানে শুভ প্রবারনা পূর্ণিমা পালন উপলক্ষে এক শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার বিকালে বান্দরবান জেলা প্রশাসনের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের উদ্দ্যেগে এই সভা অনুষ্টিত হয়। জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে এসময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।

এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবান চাকমা, পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থানজামা লুসাই,মং ক্য চিং চৌধুরী সহ প্রমুখ উপস্থিত ছিলেন ।

এসময় প্রধান অতিথি পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব হোক সবার । এসময় তিনি আরো বলেন,প্রবারণা পূর্নিমার অনুষ্টানকে সুন্দর সার্থক করার জন্য সকল সম্প্রদায়ের জনসাধারণকে এক যোগে মিলে মিশে কাজ করতে হবে।

সভা শেষে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয় ও জেলা দূর্যোগ ও ত্রান পূর্নবাসনের পক্ষ থেকে ৪০৬ টি বিহারে ৫শ কেজি করে চাল, ১২ জন বৌদ্ধ গুরু ভান্তের মাঝে নগদ ৩ হাজার টাকা এবং ৩ টি বিহার অধ্যক্ষের প্রধানকে নগদ ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।