বান্দরবানে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু

বান্দরবানে শুরু হয়েছে প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা। আজ ১৫এপ্রিল (শুক্রবার) সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে এবং বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এই স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন হয়।

উদ্বোধনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ শেখ ছাদেক।

এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.সাজ্জাদ,বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদক মুজিবুর রশীদ, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য দিলীপ কুমার দাশ, নির্বাহী সদস্য সাচিং প্রু, নির্বাহী সদস্য মো.তাহের টিপু, নির্বাহী সদস্য অচ মং মারমা,ক্রিকেট কোচ রাহুল বিশ্বাস, বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সম্পদ বড়ুয়া,বান্দরবান কালেক্টরেট স্কুল ও কলেজ এর সহকারী শিক্ষক মো.সুলাইমান, সহকারী শিক্ষক মো.তৌহিদুল আলমসহ ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনের খেলায় প্রতিদ্বন্ধীতা করে বান্দরবান কালেক্টরেট স্কুল ও কলেজ এবং বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয় দল। খেলায় টসে জিতে প্রথমে ব্যাট করে বান্দরবান কালেক্টরেট স্কুল ও কলেজ ।

আয়োজকেরা জানান, এবারের প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতায় বান্দরবানের ৪টি স্কুল অংশগ্রহণ করছে আর আগামী ২২ এপ্রিল এই ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে আর চ্যাম্পিয়ন দল বিভাগীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।