বান্দরবানে প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীদের দড়িলাফ প্রতিযোগিতা সম্পন্ন

বিজয়ীদের পুরস্কার বিতরণ করছেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার উপদেষ্ঠা মে হ্লা প্রু
বিজয়ীদের পুরস্কার বিতরণ করছেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার উপদেষ্ঠা মে হ্লা প্রু
দেশের বিদ্যালয়সমূহে মাঠের অভাব ও অন্যান্য সুযোগ সুবিধার অপ্রতুলতা ও শিক্ষার্থীদের মধ্যে দিন দিন প্রযুক্তি নির্ভর বিনোদনের ফলে শারীরিক ও মানসিক বিকাশে বাঁধাগ্রস্থ হচ্ছে অনেকেই ,তাই প্রাথমিক বিদ্যালয়ে স্বল্প ব্যয় নির্ভর দড়িলাফ প্রতিযোগিতার মাধ্যমে শরীর চর্চা চালিয়ে যাওয়ার উদ্যোগ গ্রহন করে জাতীয় ক্রীড়া পরিষদ।

এরই ধারাবাহিকতায় বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে বান্দরবানের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীদের চুড়ান্ত দড়িলাফ প্রতিযোগিতা ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার দুপুরে বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই দড়িলাফ প্রতিযোগিতার চুড়ান্ত সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্টিত হয়, এসময় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীরা চুড়ান্ত দড়িলাফ প্রতিযোগিতায় অংশ নেয় । পরে বিভিন্ন বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় থেকে অংশ নেয়া ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ।

এসময় অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা মহিলা ক্রীড়া সংস্থার উপদেষ্ঠা মে হ্লা প্রু। জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী সুবর্ণা চৌধুরী’র সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী সানজিদা তাসরিন ,জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মেনী প্রু, কোষাধ্যাক্ষ নিনি প্রু প্রমুখ ।

এসময় অনুষ্ঠানে দড়িলাফ প্রতিযোগিতায় চুড়ান্ত বিজয়ী ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। চুড়ান্ত দড়িলাফ প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করে বান্দরবান আর্দশ প্রাথমিক বিদ্যালয়ের লিপি আক্তার, ২য় স্থান বালাঘাটা প্রাথমিক বিদ্যালয়ের শাহীন সুলতানা রীমা ও ৩য় স্থানে কালাঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অর্পণা চাকমা। শেষে শিক্ষা প্রতিষ্টানের পক্ষ থেকে এক মনোরম সাংস্কৃতিক অনুষ্টানের ও আয়োজন করা হয় ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।