বান্দরবানে ফটোগ্রাফী কর্মশালা শুরু

বান্দরবানে ফটোগ্রাফী কর্মশালা
বান্দরবানে ফটোগ্রাফী কর্মশালা
আলোকচিত্র বিষয়ক পত্রিকা পোট্রেট ও বান্দরবান প্রেসক্লাবের যৌথ উদ্যোগে বান্দরবানে দুইদিন ব্যাপী ডিজিটাল ফটোগ্রাফী বিষয়ক কর্মশালার উদ্বোধন করা হয়েছে। আজ সকাল ১০টায় বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে এ কর্মশালার উদ্বোধন করা হয়।
প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু’র সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ও কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুজন চৌধুরী, এসি ল্যান্ড নুর এ জান্নাত রুমি, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ বাদশা মিয়া মাষ্টার, একেএম জাহাঙ্গীর, পোট্রেট এর সম্পাদক রুপন চক্রবর্তী, প্রশিক্ষক হাবিব চৌধুরী মিঠু, রনি দাশ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ সময় জেলা প্রশাসক বলেন, ছবি কথা বলে, এই বাক্যটি দ্রুব সত্য, ক্যামরা ধরে ছবি তুললে হবে না। ছবি তোলার আগে মনস্থির করতে হবে কিভাবে ছবি তুলতে একটি ছবি হবে। ফটোগ্রাফারের মননশীলতা ছবি তোলার ক্ষেত্রে বড় ভূমিকা পালন করে। একই ছবি দু’জনে তুললো কিন্তু একই ফ্রেমের ছবি দু’ধরণের হবে যদি সে মনোযোগ সহকারে ছবি তোলে। তিনি এই ফটো কর্মশালার সাফল্য কামনা করেন। উক্ত কর্মশালায় সাংবাদিকসহ বিভিন্ন পেশার ২০ জন প্রশিক্ষণার্থী অংশ গ্রহন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।