বান্দরবানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুরু

NewsDetails_01

মুজিব বর্ষে শপথ করি, দূর্যোগে জীবন-সম্পদ রক্ষা করি এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ এর উদ্বোধন করেন বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ লুৎফুর রহমান ।

NewsDetails_03

এসময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধনে বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো .আব্দুল কুদ্দুছ ফরাজি, জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র সহকারি পরিচালক মোঃ মনজুর আহমেদসহ প্রমুখ।

এসময় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ লুৎফুর রহমান বলেন, আপদকালীন সময়ে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা মানুষের জানমাল রক্ষায় এগিয়ে আসেন। এই বাহিনীর প্রত্যেক দায়িত্বশীল সদস্য সর্বদা নিজেদের প্রস্তুুত রাখেন মানুষের বিপদে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য। তাই উদ্ধার,অগ্নি প্রতিরোধ ও অগ্নি নির্বাপণ কার্যক্রম সম্পর্কে জনসাধারণকে অবহিতকরণ ও সচেতনতা সৃষ্টি করতে হবে।

আরও পড়ুন