বান্দরবানে ফুটবল একাডেমির সৌজন্যে ক্রীড়া সামগ্রী বিতরণ

যুব সমাজকে মাদক থেকে দুরে রাখা আর ক্রীড়ার মান উন্নয়নে বান্দরবানে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ (১অক্টোবর) শুক্রবার সকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র বান্দরবান কার্যালয়ে বান্দরবান ফুটবল একাডেমির সৌজন্যে বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং ক্রীড়াবিদদের মাঝে এই ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

ক্রীড়া সামগ্রী বিতরণ কালে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে ক্রীড়ার উন্নয়ন সাধিত হচ্ছে। এই সরকারের আমলে ক্রিকেট, ফুটবল, ভলিবল, হ্যান্ডবল ও কারাতেসহ বিভিন্ন ইভেন্টে বাংলাদেশ দেশে ও আন্তজার্তিক পর্যায়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।

অনুষ্ঠানে এসময় জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কেলুমং মারমা, বান্দরবান ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক উৎসব ঘোষ রাহুল, যুগ্ন সাধারণ সম্পাদক পুলু মারমা, অংথোয়াই চিং মারমা ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং ক্রীড়াবিদদের মাঝে জার্সি, বুট, মার্কার, ফুটবলসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।