বান্দরবানে ফোন করলেই পৌঁছে যাবে বিনামূল্যের অক্সিজেন

পার্বত্য জেলা বান্দরবানের জনগণকে করোনার এই দু:সময়ে বিনামুল্যে অক্সিজেন সেবা দিবে রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট। আগামী ১৬ জুলাই থেকে এ সেবা চালু করা হবে। বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডে রেডক্রিসেন্ট সোসাইটির বান্দরবান ইউনিট এর স্বেচ্ছাসেবকরা ফোন পেলেই অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাবে বাড়ি বাড়ি।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র বান্দরবান কার্যালয়ে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনামূল্যের অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু মার্মা,পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা.অংচালু,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম চৌধুরী, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ বলেন, আগামী ১৬ জুলাই থেকে বিনামূল্যের অক্সিজেন সেবা বান্দরবান পৌরসভায় চালু করবে রেডক্রিসেন্ট । পৌরসভার ৯টি ওয়ার্ডে এ সেবা দেয়া হবে। এরই মধ্যে অক্সিজেনের প্রয়োজনে চালু করা হয়েছে ০১৮৪৪৪৬৯৭৩৭ নম্বরের হট নম্বর । যে কেউ এই হট নম্বরে ফোন দিলে অক্সিজেন সিলিন্ডার তাদের বাড়িতে নিয়ে যাবে রেডক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা।

সেক্রেটারী অমল কান্তি দাশ আরো বলেন, করোনা মাহামারি শুরুর পর থেকেই রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট বান্দরবানবাসীর সেবায় বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।