বান্দরবানে বঙ্গবন্ধুর আবক্ষ ভাস্কর্য উদ্বোধন

বান্দরবানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ ভাস্কর্য উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে বান্দরবান সদরের মেঘলা এলাকায় ট্যুরিস্ট পুলিশ এর জোন কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি নবনির্মিত এই বঙ্গবন্ধুর আবক্ষ ভাস্কর্য উদ্বোধন করেন।

মহান বিজয় দিবস ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে প্রায় ৪ লক্ষ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর আবক্ষ ভাস্কর্য উদ্বোধনকালে এসময় ট্যুরিস্ট পুলিশের বান্দরবান রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম,বান্দরবান জোনের ইনচার্জ মো.আমিনুল হক,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুরসহ সরকারী বেসরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, ট্যুরিস্ট পুলিশের সদস্য এবং সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ট্যুরিস্ট পুলিশ বান্দরবান জোনের ইনচার্জ মো.আমিনুল হক জানান, মহান বিজয় দিবস এবং সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ট্যুরিস্ট পুলিশ বান্দরবান জোনের কার্যালয় প্রাঙ্গনে বঙ্গবন্ধুর আবক্ষ ভাস্কর্য উদ্বোধন করা হয়েছে । ভাস্কর্যের নাম রাখা হয়েছে “ হৃদয়ে বাংলাদেশ ”।

তিনি আরো জানান,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সার্বিক তত্বাবধানে ও বাস্তবায়নে এখানে একটি পর্যটক সহায়তা কেন্দ্র নির্মাণের কাজ চলছে আর এই কেন্দ্র নির্মাণ হলে এই এলাকাটি পর্যটকদের জন্য আরো আকর্ষণীয়স্থান হিসেবে সকলের কাছে পরিচিতি লাভ করবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।