বান্দরবানে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

NewsDetails_01

নানা আয়োজনের মধ্যে দিয়ে বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ ১০ জানুয়ারী শুক্রবার সকালে বান্দরবান জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়, পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন বান্দরবান জেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দরা।

এর পরে বান্দরবান জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা ,সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবীসহ বান্দরবান আওয়ামী লীগের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

সভায় বক্তারা বলেন,সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার নিজের জীবন উৎসর্গ করে দেশের সকল মানুষের জন্য মুক্ত এক স্বাধীন দেশ উপহার দিয়েছে, যার অবদান আমরা বাঙালি জাতি কোন দিনও ভুলতে পারবো না।

এসময় বক্তারা আরো বলেন, বর্তমান সরকারের আমলে দেশের অভূর্তপূর্ব উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ হিসেবে রূপান্তরিত হয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে, সকলের সম্মিলিত চেষ্টা অব্যাহত থাকবে বাংলাদেশ একদিন বিশ্বের সবস্থানে মাথা উঁচু করে দাঁড়াবে।

এসময় বক্তারা বঙ্গবন্ধুর এই স্বদেশ প্রত্যাবর্তন দিবসের মাধ্যমে অঙ্গীকারবদ্ধ হয়ে দেশকে ভালোবেসে দেশের উন্নয়নে কাজ করে যাওয়ায় জন্য সকলের কাছে আহ্বান জানান।

আরও পড়ুন