বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ

NewsDetails_01

বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি-ছবি-রাহুল বড়ুয়া ছোটন।
বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় পৌরসভা পর্যায়ের ফুটবল টুর্ণামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
বান্দরবান জেলা স্টেডিয়ামে বৃহস্পতিবার বিকাল ৪টায় বান্দরবান পৌরসভার আয়োজনে প্যানেল মেয়র ও বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক দিলীপ কুমার বড়ুয়ার সভাপতিত্বে এসময় সমাপনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য ফিলিপ ত্রিপুরা, সদস্য তিং তিং ম্যা, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর অজিত কান্তি দাশ, ৫নং ওয়ার্ড কাউন্সিলর থুই সিং প্রু লুবু। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো: ইলিয়াছ, আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহেদুল আলম, যৌথখামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহেল আজাদ, সিদ্দিকীনগর খাদিজা অহিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দন দেবনাথসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, ছাত্র ছাত্রী ও খেলোয়াড়রা।
সমাপনী দিনের খেলায় বালিকা দলে বান্দরবান বৌদ্ধ অনাথালয় সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২ গোলে হারিয়ে বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয় অপরদিকে বালক দলে বান্দরবান ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৪ গোলে হারিয়ে বান্দরবান বালাঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয় লাভ করে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, ক্রীড়ার কোন বিকল্প নেই,প্রতিটি ছাত্র-ছাত্রীকে পড়ালেখার পাশাপাশি ক্রীড়ার প্রতি মনোযোগি হতে হবে। এসময় প্রতিমন্ত্রী ক্রীড়ার উন্নয়নে আগামীতে বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ঘোষনা দেন এবং ছাত্র-ছাত্রী ও যুব সমাজকে নিজ নিজ শারীরিক গঠনের জন্য ক্রীড়ামুখী হওয়ার আহবান জানান।
এবারের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্ণামেন্টে পৌরসভার মোট ১৮টি বিদ্যালয়ের দল অংশ নেয় এবং গত ১৪ মে থেকে বান্দরবান জেলা স্টেডিয়ামে এই টুর্ণামেন্টের উদ্ধোধন হয় । বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি-ছবি-রাহুল বড়ুয়া ছোটন

আরও পড়ুন