বান্দরবানে বঙ্গবন্ধু কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমনের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বান্দরবানে বঙ্গবন্ধু কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার বাংলাদেশ কারাতে ফেডারেশন ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় বান্দরবানের হিলভিউ কনভেনশন হলে এই বঙ্গবন্ধু কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ।

কারাতে প্রতিযোগিতায় বান্দরবান ,রাঙ্গামাটি ও খাগড়াছড়ির পার্বত্য জেলা ছাড়া ও কক্সবাজার জেলার শতাধিক কারাতে খেলোয়াড়রা অংশ নেয়। এসময় কারাতে খেলোয়াড়রা বিভিন্ন ইভেন্টে অংশ নেন এবং জয়ী হয়ে পুরস্কার গ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অন্যান্যদের মধ্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ মেসবাহুল ইসলাম,বান্দরবানের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মো:শাহিদুল এমরান ,(এএফডব্লিউসি, পিএসসি), খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশন এর সাধারণ সম্পাদক ক্যশৈহ্লা, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ছাড়া ও জেলার গন্যমান্য ব্যক্তিবর্গ ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী নানা ইভেন্টে এই বঙ্গবন্ধু কারাতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।