বান্দরবানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন উদযাপন

NewsDetails_01

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নানা আয়োজন চলছে পার্বত্য জেলা বান্দরবানে।

জন্মদিন উদযাপন উপলক্ষে আজ ১৭মার্চ (শুক্রবার) সকালে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এরপর পরেই জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার মো.তারিকুল ইসলাম, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠান,আওয়ামীলীগ,শ্রমিকলীগ,যুবলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পুষ্পমাল্য অর্পণ করেন।

NewsDetails_03

পরে দিবসটি উপলক্ষ্যে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে সমবেত হয়। পরে দিবসটি উপলক্ষ্যে এক আলোচনা সভা,সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও কেককাটা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন উপলক্ষ্যে জেলা প্রশাসনের পাশাপাশি পার্বত্য জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সংস্থার পক্ষ থেকে কোরআন খানি, দোয়া মাহফিল, আলোচনা সভাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও পড়ুন