বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রান বিতরণ

বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রান বিতরণ করছেন জেলা প্রশাসক মো: আসলাম হোসেন
বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ সমাগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের সহযোগিতায় দুর্যোগও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রাণালয়ের পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় ।
এসময় বান্দরবান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয় নেয়া ২১ পরিবারের ১০০শ জন,ওয়ার্ড ভিশন কার্যালয়ে আশ্রয় নেয়া ৮ পরিবারের ৩২ জন ও সড়ক ও জনপদ বিভাগের রেস্ট হাউসে আশ্রয় নেয়া ১০ পরিবারের ৪০ জনের মধ্যে এই ত্রাণ সমাগ্রী বিতরণ করা হয় ।
বর্ন্যাত্যদের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণে জেলা প্রশাসক মো:আসলাম হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,অতিরিক্ত পুলিশ সুপার মো:ইয়াছির আরাফাত,নেজারত ডেপুটি কালেক্টর(এনডিসি) মো:আলী নুর খান,সহকারি কমিশনার মো:কামরুজ্জামান,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:ছরোয়ার,৫নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর থুইসিং প্রু লুবুসহ সরকারী বেসরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ত্রাণ সামগ্রী বিতরণের প্রথম দিনে বন্যা দুর্গত প্রতিটি পরিবারের মধ্যে আধা কেজি মুড়ি, দুই কেজি চিড়া,এক কেজি গুড়,১প্যাকেট বিস্কুট, পাঁচ লিটার পানি ও মোমবাতি ও ম্যাচের প্যাকেট প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।