বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্থদের বীর বাহাদুরের পক্ষে ত্রাণ বিতরণ

বান্দরবানে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়
বান্দরবানে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রবিবার দুপুরে বান্দরবান সদরের হেডম্যান কার্যালয়ের হলরুমে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এই সময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের উপ-প্রচার সম্পাদক রানা চৌধুরী, পৌর আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মং মং সিং মার্মা,পৌর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি লু প্রু মার্মা,সাবেক ছাত্রনেতা আকাশ চৌধুরীসহ বন্যায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন পরিবারবৃন্দ। এসময় জেলা সদরের ৫নং ওয়ার্ডের প্রায় শতাধিক পরিবারের মধ্যে ১০কেজি চাউল,১ কেজি লবন,১ কেজি ডাল,১ লিটার তেল,১টি সাবান ও ১ প্যাকেট বিস্কুট প্রদান করা হয়।
বিশিষ্ট সমাজকর্মী ও পৌর যুবলীগের উপ-প্রচার সম্পাদক রানা চৌধুরী জানান,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রতিমন্ত্রী পার্বত্য জেলার উন্নয়নে কাজ করে যাচ্ছেন এবং বন্যায় ক্ষতিগ্রস্থ হতদরিদ্র পরিবারের সাথে ছিলেন আগামীতেও থাকবেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।