বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে মোহনা টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বান্দরবানে মোহনা টেলিভিশনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে মোহনা টেলিভিশনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকীকে কেন্দ্র করে শনিবার সকালে বান্দরবান প্রেসক্লাব থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয় । র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বান্দরবান পৌরসভা প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে পৌরসভা মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয় ।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মো: মাকসুদ চৌধুরী, পৌরসভার প্যানেল মেয়র দিলীপ কুমার বড়ুয়া, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান খোকন, অজিত কান্তি দাশ, প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় মোহনা টিভিকে শুভেচ্ছা জানিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, দেশে লাইসেন্সপ্রাপ্ত চ্যানেলগুলোর মাধ্যমে মানুষ এখন ঘরে বসেই তার অজানা তথ্যগুলো জানতে পারছে। সাংবাদিকদের তথ্যের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পূরণ হচ্ছে। শেষে মোহনা টেলিভিশনের ৮ম প্রতিষ্টা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন অতিথিরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।