বান্দরবানে বাস দুর্ঘটনায় পর্যটক নিহত, আহত ২ ০

বান্দরবানে পর্যটকবাহী একটি বাসের সাথে বৈদ্যুতিক পিলারের ধাক্কা লেগে মো: রাজু (৪৭) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে, এ ঘটনায় আহত হয়েছে ২০ জন । তাদের সবার বাড়ি খুলনা জেলার ১৩ খেদা এলাকায় বলে জানিয়েছে পুলিশ ।
মঙ্গলবার দুপুরে বান্দরবানের বাসস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে ।
দমকল বাহিনীর সদস্যরা জানান, গত বৃহস্পতিবার খুলনার ১৩ খেদা এলাকা থেকে পর্যটকবাহী একটি বাস কক্সবাজার-বান্দরবানের উদ্দেশ্যে রওনা হয় । পরে কক্সবাজার ভ্রমণ শেষে ওই বাসটি আজ সকালে বান্দরবানের উদ্দেশ্যে রওনা হয় । বাসটি দুপুর সাড়ে ১২ টার দিকে বান্দরবান সদরের বাসস্টেশন এলাকায় প্রবেশ করতেই, নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পিলারের সাথে ধাক্কা লাগে । এসময় দমকলবাহিনীর সদস্য, পুলিশ, সেনাবাহিনী, আনসার, রেডক্রিসেন্টের সদস্যরা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে । তবে হাসপাতালে আনার পথে একজনের মৃত্যু হয় বলে জানিয়েছে চিকিৎসকরা । ওই বাসে ৫০ থেকে ৫২ জন পর্যটক ছিল বলে জানিয়েছে পুলিশ ।
বান্দরবান সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ড. মাজেদুল ইসলামা জানান, হাসপাতালে আনার পথে একজন মারা যায় । আহত সবাইকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে । আহত ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।