বান্দরবানে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালন


বান্দরবানে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটছে জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং
বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)বান্দরবান জেলা শাখার উদ্যোগে ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে। শুক্রবার বিকাল শহরের জেলা জর্জ কোর্ট সংলগ্ন এলাকায় অস্থায়ী কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে দলের নেতা-কর্মীরা। জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গণির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং।
অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা,সহ-সংগঠনিক সম্পাদক মংশৈম্রাইসহ ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদল, তাঁতীদল,মহিলাদল ও পৌর বিএনপির ও সংগঠনের নেতা-কর্মীরা। এসময় বক্তরা বলেন,বর্তমান শাসকদলের নির্যাতন,নিপীড়ন,মামলা-হামলা থেকে মুক্তি পাওয়া জন্য বিএনপির যেকোন কর্মসূচীতে নেতা-কর্মীদের মাঠে থাকার জন্য আহবান করেন। এর আগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শহরের পূরবী হোটেল সংলগ্ন এলাকায় শোভাযাত্রা বের করতে গেলে পুলিশ বাঁধা মুখে পড়ে দলটির নেতাকর্মীরা।
এদিকে বান্দরবান শহরের চৌধুরী মার্কেটস্থ কার্যালয়ে সাচিং প্রু জেরীর নেতৃত্বে অপর গ্রুপ পৃথক ভাবে বিএনপির ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে, এসময় আলোচনা সভার আয়োজন করা হয়। পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সভাপতি সাচিং প্রু জেরী, মুজিবুর রশিদ, জাহাঙ্গীর আলম প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।