বান্দরবানে বিএনপির প্রতিবাদ কর্মসূচি

বান্দরবানে বিএনপির প্রতিবাদ মিছিল
বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার এবং তার নিঃশর্ত মুক্তির চেয়ে প্রতিবাদ কর্মসূচি পালন করেছে বান্দরবান জেলা বিএনপি’র ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বে মঙ্গলবার শহরের মারমা বাজার এলাকায় নেতাকর্মীদের নিয়ে প্রতিবাদ মিছিল বের করে দলটি।
সমাবেশে জেলা বিএনপির সাধারন সম্পাদক জাবেদ রেজা বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি না দেয়া পযর্ন্ত আন্দোলন কর্মসূচি চলবে। ষড়যন্ত্রমূলক এক মিথ্যা মামলায় বেগম জিয়াকে মুক্তি না দিলে এই আন্দোলন দিন দিন বেগবান হবে বলে হুশিয়ারী দেন এই নেতা।
এসময় প্রতিবাদ মিছিলে আরো উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জামান, ছাত্রদলের সভাপতি সাকিবুর রহমান জুয়েল,যুবদলের নেতা মাসুম চৌধুরীসহ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।
উল্লেখ্য,জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদণ্ড দেন আদালত। রায় ঘোষণার পর থেকেই তিনি পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে বন্দি রয়েছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।