বান্দরবানে বিএনপির মনোনয়ন পেলেন সাচিং প্রু জেরী

সাচিং প্রু জেরী
দেশের সর্বশেষ বান্দরবান ৩০০ নং আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দলীয় মনোনয়ন পেলেন বোমাং রাজপুত্র সাচিং প্রু জেরী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। আর সেই তালিকায় বান্দরবান আসন থেকে সাচিং প্রু জেরীর নাম ঘোষণা করা করা হয়।
গত সোমবার (২৬ নভেম্বর) রাতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয় থেকে মনোনয়ন প্রাপ্তদের চিঠি দিতে শুরু করে দলটি। তারই অংশ হিসেবে বিএনপির কেন্দ্রীয় নেতৃত্ব সোমবার রাত ১১টার দিকে বান্দরবান ৩০০নং আসনে সাচিং প্রু জেরীর নাম চুড়ান্ত প্রার্থী হিসেবে ঘোষণা করে এবং নির্বাচনে অংশ নেয়ার দলীয় চিঠি হস্তান্তর করে। একই সময়ে বিএনপির দলীয় কৌশলগত কারণে একই আসনে ডামি প্রার্থী হিসাবে উম্মে কুলসুম লীনাকে দলের বিকল্প প্রার্থী ঘোষণা করা হয়।
মনোনয়নের সত্যতা নিশ্চত করে বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: জাবেদ রেজা বলেন, আমরা ঐক্যমতের ভিত্তিতে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করে যাবো।
বান্দরবান থেকে ধানের শীষ প্রতীকে মনোনয়নের জন্য বান্দরবান বিএনপি থেকে সর্বমোট ১২জন দলীয় নেতা দল থেকে প্রাথমিক মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
প্রসঙ্গত,বান্দরবান জেলা বিএনপি দুই ধারায় বিভক্ত, এক গ্রুপের নেতৃত্বে আছেন জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং,অন্য গ্রুপের নেতৃত্বে আছে বোমাং রাজ পুত্র সাচিং প্রু জেরী।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।