বান্দরবানে বিএনপি’র লিফলেট বিতরণ কর্মসূচী : আটক ১

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে লিফলেট বিতরণ করেছে বান্দরবান জেলা বিএনপি’র ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে জেলা শহরের বাজার এলাকায় লিফলেট বিরতণ মুহুর্তে যুবদলের এক কর্মীকে আটক করেছে পুলিশ।
জেলা বিএনপির সূত্রে জানা যায়, বান্দরবান জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং ও সাধারন সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বে নেতাকর্মীদের নিয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃহস্পতিবার সকালে বাজার এলাকায় লিফলেট বিতরণ অভিযান শুরু করলে পুলিশ বাধা দেয়। এক পর্যায়ে পুলিশ বেধড়ক লাঠিচার্জ শুরু করে। এসময় সেখান থেকে মো: হেলাল নামে এক যুবদলের কর্মীকে আটক করে পুলিশ। পরবর্তীতে মধ্যমপাড়া, বালাঘাটা,কালাঘাটা সহ পৌর বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেছেন।
এ ব্যাপারে জেলা বিএনপির সাধারন সম্পাদক মো: জাবেদ রেজার অভিযোগ করে পাহাড়বার্তাকে বলেন,শান্তির্পূণ কর্মসূচিতে বাধা দিয়ে পুলিশ দিনের পর দিন অগণতান্ত্রিক আচরণ করছে। তা স্বাধীন গণতন্ত্র দেশের যা কোনভাবেই কাম্য নয়। গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদের অবিলম্বের মুক্তি দাবী জানান এই নেতা।
উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়াকে পাঁচ বছর কারাদণ্ড দেন আদালত। রায় ঘোষণার পর থেকেই তিনি পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের কারাগারে বন্দি রয়েছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।