বান্দরবানে বিএনপির সিনিয়র সহ সভাপতি ওসমান গণিসহ আটক ২

বিএনপির সিনিয়র সহ সভাপতি ওসমান গণি
কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি এবং বিচারপতি শামসুউদ্দিন মানিক কর্তৃক বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করার সময় ভাংচুর ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ওসমান গণি ও যুবদল নেতা আকবর হোসেন মুন্না’কে আটক করেছে পুলিশ। ওসমান গণি বান্দরবান থেকে অনিয়মিত ভাবে প্রকাশিত দৈনিক সচিত্র মৈত্রীর সম্পাদক।
সূত্রে জানা গেছে, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার বিকেলে জেলা শহরের চৌধুরী মার্কেটস্থ বান্দরবান জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় হতে জেলা যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের অভিমুখে যেতে চাইলে পুলিশের বাধায় তা ছত্রভঙ্গ হয়ে যায়। এতে নেতৃত্ব দেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ওসমান গণি। এসময় পুলিশ ওসমান গণিসহ ছাত্রদল নেতা আকবর হোসেনকে আটক করে।
জেলা বিএনপির সূত্র জানায়, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ওসমান গণি ম্যামাচিং গ্রুপে থাকলেও জাতীয় সংসদ নির্বাচনের আগে তিনি জেরী গ্রুপে যোগ দিয়ে আলোচনায় আসেন।
বিক্ষোভ মিছিলের আরো উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক শিমুল দাশ, সাবেক জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন আলো, সদর উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোহাম্মদ আলীসহ অনেকে। এসময় মিছিলে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ও সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয়া হয়।
এই ব্যাপারে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, বিক্ষোভ মিছিল করার সময় ভাংচুর ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে তাদের আটক করা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।