বান্দরবানে বিএনপি’র ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

bnp bandarbanবান্দরবান পার্বত্য জেলায় জাতীয়তাবাদী দল বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা বিএনপির সূত্রে জানা গেছে,জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক কাজী মুজিবুর রশীদ এর সঞ্চালনায় ও জেলা বিএনপির সহসভাপতি আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে শহরের চৌধুরী মার্কেটেস্থ অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি ও চহ্লা প্র জিমি,জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম,জেলা ছাত্রদল সহসভাপতি হাবিবুর রহমান,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দৌলতুল কবীর খাঁন সিদ্দিকী,সদর উপজেলা যুবদল সভাপতি হারুনুর রশীদ প্রমুখ।
এসময় জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী সংগঠন যুবদল,ছাত্রদল, সেচ্ছাসেবক দলের বিপুলসংখ্যক নেতাকর্মী আলোচনা উপস্থিত ছিলেন। সভায় বিএনপির নেতারা বলেন,সুষ্ঠ ও অবাধ নির্বাচনের মাধ্যমে দেশে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করতে হবে, তবেই দেশের এসব সমস্যার সমাধান হবে। দেশে এতবড় রাজনৈতিক শূন্যতা থাকলে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ সুযোগ নিবে।’ গণতান্ত্রিক শক্তিগুলো দুর্বল করে দেওয়া হলে দেশে দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।