বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন বীর বাহাদুর

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে এই উন্নয়ন প্রকল্পসমুহের শুভ উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় ৫০ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান সদর উপজেলার ৩ নং এলাকায় অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর বাসভবনের উদ্বোধন করা হয়। এরপরে হিলটপ রেস্ট হাউজে ৮০ লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত মাতামুহুরী কটেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও ৮০ লক্ষ টাকা ব্যয়ে সাংগু কটেজের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় উদ্বোধনী অনুষ্টানগুলোতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ , পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য বাস্তবায়ন প্রশান্ত বড়ুয়া,সদস্য মো:হারুণুর রশীদ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক মো:আব্দুল আজিজ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো:ইয়াছির আরাফাত,সহকারি প্রকৌশলী তুষিত চাকমা,উপ-সহকারি প্রকৌশলী মো:এরশাদ মিয়া,বিশিষ্ট ঠিকাদার ও ব্যবসায়ী অমল কান্তি দাশ,পৌর কমিশনার হাবিবুর রহমান খোকনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন শেষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আগামীতে ও আরো বেশ কিছু উন্নয়ন কাজ করার জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো:ইয়াছির আরাফাতকে নিদের্শনা দেন এবং সকল উন্নয়ন কাজের গুনগত মান ভালো করার জন্য নির্দেশ প্রদান করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।