বান্দরবানে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ২ কোটি ৮০ লক্ষ টাকা ব্যয়ে বান্দরবান সদর উপজেলার বনরুপা সিদ্দিক নগর থেকে ক্যাচিং পাড়া পর্যন্ত সড়কের উদ্বোধন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান সদর উপজেলার ক্যাচিং পাড়ায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই সড়কের উদ্বোধন করেন ।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, সড়কটির উদ্বোধনের ফলে এই এলাকার আর্থ সামাজিক অবস্থার উন্নতি হবে এবং এই সড়ক নির্মাণের ফলে এলাকাবাসী দীঘদিনের ভোগান্তী থেকে মুক্তি লাভ করবে।

এর পরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৫০ লক্ষ টাকা ব্যয়ে ক্যাচিং পাড়া মারমা শ্মশানের বিভিন্ন উন্নয়ন কাজ ও নর্বনির্মিত চেরাংঘরের উদ্বোধন করেন মন্ত্রী। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো.বদিউল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মো:কামরুজ্জামান,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাতসহ বিভিন্ন সরকারী বেসরকারি কর্মকর্তা ও স্থানীয় জনসাধারণ।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা জানান, ক্যাচিং পাড়ার নতুন সড়কটি উদ্বোধনের ফলে এলাকার প্রায় অর্ধলক্ষ জনসাধারনের নির্বিঘ্নে চলাচলের সুবিধা নিশ্চিত হল এবং বর্তমান সরকারের সদিচ্ছার কারণে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে আরো বেশ কয়েকটি প্রকল্প এই এলাকায় বাস্তবায়িত হবে।

আরও পড়ুন
Loading...