বান্দরবানে বিভিন্ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন

বর্তমান আওয়ামীলীগ সরকারের কারণে পার্বত্য এলাকার নানাবিধ উন্নয়ন সাধিত হচ্ছে । আগামীতে নানা কর্মপরিকল্পনা গ্রহণ করে পার্বত্য এলাকার ব্যাপক উন্নয়ন সাধন করা হবে বলে জানিয়েছেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি ।
মঙ্গলবার সকালে সাড়ে ১০টায় পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২কোটি ৯ লক্ষ ৯৫ হাজার টাকার প্রকল্পর ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি ।
পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান সদর উপজেলা ও পৌর এলাকা বনরূপা পাড়া জামে মসজিদ দ্বিতলকরণ এবং বান্দরবান সদর কোট জামে মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয় ।
এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, অতিরিক্ত জেলা প্রশাসক হারুন-অর-রশিদ,অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চাকমা,পার্বত্য চট্রগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, সদস্য শফিকুর রহমান, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী এম আব্দুল আজিজ, সহকারী প্রকৌশলী নুর হোসেন, সহ বান্দরবানে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি কালাঘাটা সরকারি শিশু পরিবারের ১শত শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Akm Delawar Hossain বলেছেন

    MasaAllah.I’m proud as a husband of my younger sister Abdul Aowal

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।